Download WordPress Themes, Happy Birthday Wishes
ব্রেকিং:

অভয়নগরে ফেসবুকে রাস্তার দুর্দশা নিয়ে স্ট্যাটাস, ২৪ ঘন্টার মধ্যে ইউএনও’র হস্তক্ষেপে সমাধান

স্টাফ রিপোর্টার:
যশোরের অভয়নগর উপজেলার পায়রা ইউনিয়ন ডিজিটাল সেন্টারের প্রবেশপথের রাস্তার দুর্দশা নিয়ে ফেসবুকে গতকাল ১লা জুলাই অভিযোগ জানিয়েছিলেন উদ্যোক্তা ইমরান খান। তার ঠিক ২৪ ঘন্টার মধ্যেই সমস্যা সমাধান করলেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মনদীপ ঘরাই।
নিজের ব্যক্তিগত ফেসবুক আইডিতে ইমরান লেখেনঃ
“যশোর জেলার অভয়নগর থানার ৪নং পায়রা ইউনিয়ন ডিজিটাল সেন্টার এখন বাজারের ময়লা ও দূষিত পানির সেন্টারে পরিণত হয়েছে। ইউনিয়ন ডিজিটাল সেন্টারে প্রবেশের দুইটি রাস্তাই বাজারের মংলা বজ্য ও দূষিত পানি দ্বারা আবদ্ধ। সাধারণ জনগণ সেবার জন্য সেখানে যেতেই পারচ্ছে না। আর কোন ভাবে সেখানে যেতে পারলেও দূষিত পদার্থের গন্ধে সেখানে বেশী সময় অবস্থান করতে পারচ্ছে না । স্থানীয় বাজার কমিটি ও ইজারাদারকে বিষয়টি বারবার দৃষ্টি আর্কষণ করা শর্তেও কোন সঠিক সমাধান পাওয়া যায়নি।”
এ স্ট্যাটাসের ঠিক নিচেই মন্তব্য করে অভয়নগরের ইউএনওকে ব্যবস্থা নিতে বলেন যশোরের উপ পরিচালক স্থানীয় সরকার জনাব মোঃ মাজেদুর রহমান খান।
ঠিক ২৪ ঘন্টার মধ্যেই ঘটনাস্থলে পৌছে স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারকে ইউএনও নির্দেশ দেন ৬ ঘন্টার মধ্যে রাস্তাকে চলাচল করার উপযোগি করতে। ছয়জন পরিচ্ছন্নতা কর্মী সময়ের মধ্যেই শেষ করে রাস্তা ও বদ্ধ ড্রেন পরিস্কারের কাজ।
এ বিষয়ে ইউএনও (ভারপ্রাপ্ত) মনদীপ ঘরাই বলেন, “ইউনিয়ন ডিজিটাল সেন্টার ডিজিটাল বাংলাদেশ গড়ার কেন্দ্রস্বরূপ। এখানে সেবাপ্রদান ব্যহত হলে এক সেকেন্ডও কি দেরি করা সম্ভব! এভাবে ইউডিসি,উদ্যোক্তা ও জনগনের পাশে থেকে সেবা দিয়ে যাব।”

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*