Download WordPress Themes, Happy Birthday Wishes
ব্রেকিং:

নওয়াপাড়া থেকে কালোবাজারে পাচারের সময় ৩৭ টন সারসহ ট্রাক আটক করেছে যশোর ডিবি

স্টাফ রিপোর্টার:
শিল্প শহর নওয়াপাড়া থেকে কালোবাজারে পাচারের সময় যশোর ডিবি পুলিশ ৩৭ টন ওজনের ৭৪০ বস্তা সরকারি সারসহ (পটাশ) একটি ট্রাক জব্দ করেছে। সার পাচারের অভিযোগে তিনজনকে আটকও করা হয়েছে। এবং দুইজনকে পলাতক দেখিয়ে যশোর কোতয়ালী থানায় মামলা করা হয়েছে।
ডিবি পুলিশের ওসি ইমাউল হক বুধবার রাত সাড়ে নয়টার দিকে ডিবি কার্যালয়ে এক ব্রিফিংয়ে এই তথ্য জানান।
সারসহ আটক ব্যক্তিরা হলেন, ঝিকরগাছার বোধখানা গ্রামের মৃত তাহাজ্জাত আলীর ছেলে ইমামুল হোসেন (১৮), যশোর সদর উপজেলার সীতারামপুর গ্রামের আমির হোসেনের ছেলে সগীর হোসেন (৪২) এবং শহরের বকচর চৌধুরীপাড়ার আবদার আলীর ভাড়াটিয়া আবুল কালাম (৩৬)। আটক তিনজনই ট্রাকের চালক ও হেলপার।
ওসি ইমাউল জানান, বুধবার সকাল ১০টার দিকে গোপন সূত্রে খবর পাওয়া যায়, অভয়নগরের নওয়াপাড়া থেকে মেসার্স জাহিদ ট্রান্সপোর্ট এজেন্সির ৭৪০ বস্তা (প্রতি বস্তা ৫০ কেজি) সার নিয়ে একটি ট্রাক (যশোর-ট-১১-৪০২৯) দিনাজপুরের ফুলবাড়ির উদ্দেশে রওনা দিচ্ছে। অথচ সারবোঝাই ট্রাকটি ফরিদপুরের টেপাখোলায় যাওয়ার কথা ছিল। সদর উপজেলার চুড়ামনকাটি বাজারের কাছে পৌঁছালে ট্রাকটি থামানোর জন্য সিগন্যাল দেয় ডিবি। কিন্তু চালক গাড়ি থামিয়ে পালানোর চেষ্টা করেন। পরে ডিবি সদস্যরা ধাওয়া করে চালককে আটক করেন। আর ট্রাক তল্লাশি করে ওই পটাশ সার উদ্ধার করা হয়।
এই ঘটনায় মোট পাঁচজনের নাম উল্লেখ করে কোতয়ালী থানায় একটি মামলা হয়েছে। আসামিদের মধ্যে বাকি দুইজন হলেন অভয়নগরের জাহিদ ট্রান্সপোর্টের মাীলক জাহিদ এবং দিনাজপুরের ফুলবাড়ি এলাকার জাহিদ।
ওসি ইমাউল হক জানিয়েছেন, ‘সারগুলো উচ্চ মূল্যে অন্য স্থানে বিক্রি করার জন্য নিয়ে যাওয়া হচ্ছিল।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*