Download WordPress Themes, Happy Birthday Wishes
ব্রেকিং:

প্রকাশিত হলো যশোরের ছেলে নায়ক রিপন গাজীর “দেমাগ” সিনেমার ট্রেলার

শহিদুল ইসলাম, শার্শ থেকে:
প্রকাশিত হলো যশোরের ছেলে রিপন গাজীর ‘দেমাগ’ সিনেমার ট্রেলার। ৩মিনিট ৩০ সেকেন্ডের এই ট্রেলারে তুলে ধরা হয়েছে সিনেমার বিভিন্ন দৃশ্য। যেটি এখন ইউটিউবে দেখা যাচ্ছে। আলোচনার শীর্ষে আছে ইউটিউবটি।

ফারুকুল ইসলাম প্রযোজিত গ্রীন বাংলা ফ্লিমস পরিবেশিত এম আর মুকুল নেত্র বাদী এর দেমাগ সিনেমাটি বেশ আলোচনায় এসেছে। দেমাগ ছবির সংগীত পরিচালনায় মম ররহমান।দেমাগ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ঐতিহ্য বাহী যশোরের ছেলে নায়ক রিপন গাজী ও বর্তমান সময়ের হার্টথ্রুব নায়িকা তানিন সুবাহ। এছাড়াও বিশেষ কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন-সিরাজ হায়দার, রেহেনা জলি, মুকুল তালুকদার, শিউলি জামান হাসমত, ওইয়াছিন।

‘দেমাগ সিনেমাটির গল্প গড়ে উঠেছে সত্য ঘটনা অবলম্বনে। সমাজে ঘটে যাওয়া এমন ঘটনা যা হরহামেশাই ঘটে থাকে। নির্মাতা চেয়েছেন ঘটনাগুলোকে নিখুতভাবে সিনেমার পর্দায় তুলে আনতে। সিনেমাটির মধ্য দিয়ে সমাজ সচেতন করতে চান তরুণ সমাজকে।
এ সময়ের বেশ কিছু সত্য ঘটনার আদলে তৈরী হয়েছে দেমাগ সিনেমা।

রিপন গাজী ইতিপুর্বে এত প্রেম এত মায়া ছবিতে অভিনয় করেছেন।তাছাড়া চলতি দেমাগ ছবিটি আগামী ঈদ-উল আজহার আগেই মুক্তি পাবে জানা গেছে।দীর্ঘদিন ধরে সাংস্কৃিতক অঙ্গনে ও নাট্য লোকে যুক্ত রয়েছেন রিপন গাজী।অভিনয় করেছেন বিভিন্ন মঞ্চ নাটকেও।
একান্ত আলাপচারিতায় রিপন গাজী জানান,অভিনয়টাকে ভালবেসেই এ রুপালী জগতে পদার্পণ। দীর্ঘদিনের সাধনা আর অধ্যাবসায় দিয়ে মনের মাধুরী দিয়ে এত প্রেম এত মায়া ও দেমাগ ছবিতে অভিনয় করে নিজের চরিত্র কে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি।বাকীটা যশোর সহ দেশবাসীর ভালোবাসা আর অনুপ্রেরনা পেলে অনেক দুর এগিয়ে যেতে পারবেন বলে রিপন গাজী মনে করেন

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*