Download WordPress Themes, Happy Birthday Wishes
ব্রেকিং:

বসুন্দিয়ায় পুলিশ ক্যাম্পের আইসি ফজর আলীর দাম্ভিকতায় দুই ব্যবসায়ী আটক, ব্যাপক মারপিট

স্টাফ রিপোর্টার:
যশোর সদর উপজেলার বসুন্দিয়ায় পুলিশ ক্যাম্পের আইসি ফজর আলীর দাম্ভিকতায় দুই ব্যবসায়ী কে আটক করেছে এবং আটক কৃত দের ব্যাপক মারপিট করার ঘটনা ঘটেছে।
বসুন্দিয়া মোড় সংলগ্ন গাইদগাছি গ্রামের পুলিশ ক্যাম্পের আইসি ফজর আলীর সাথে পারিবারিক কোন্দলকে কেন্দ্র করে দুই ব্যবসায়ী আটক করে। আটককৃত বিটুর শ্যালক নয়ন জানাই বসুন্দিয়া পুলিশ ক্যাম্প আইসি ফজর আলী আটককৃত বিটু গাইদগাছি গ্রামে ফারুক হোসেনের বাড়িতে ভাড়া থাকে। আইসি ফজর আলী বাসায় ফিরে তার স্ত্রী কে ডাকার জন্য প্রায়ই খুব উচ্চস্বরে মোটরসাইকেলের হর্ণ বাজায়। এ বিষয়টি নিয়ে বিটু সহ তার পরিবার আইসি ফজর আলীকে বেশ কয়েকবার অভিযোগ করলেও তিনি কোন কর্ণপাত করেননি। ঘটনার দিন ইজ ইং ৯ জুন তারিখ সন্ধ্যা ৬.৩০ মিনিট সময় আইসি ফজর আলী বাসায় ফিরে পূর্বের ন্যায় উচ্চস্বরে মোটরসাইকেলের হর্ণ বাজাতে থাকে। বিষয়টি নিয়ে বিটু ও তার বেড়াতে আসা ব্যবসায়ী বন্ধু শরিফুল ইসলাম প্রতিবাদ জানাতে গেলে আইসি ফজর আলী তাদের দেখে নেয়ার হুমকী প্রদান করে। এবং বসুন্দিয়া পুলিশক্যাম্পে ফোন করলে খুব দ্রুত গতিতে ঘটনা স্থলে পুলিশ পৌছে যায়। বিটু ও তার ব্যবসায়ী বন্ধু শরিফুল ইসলামকে তার লাইসেন্সকৃত পিস্তাল সহ আটক করে বসুন্দিয়া পুলিশ ক্যাম্পে নিয়ে যায় ও তাদেরকে বেদড় মারপিট করে বলে প্রকাশ করেন। উক্ত ঘটনার সংবাদ পেয়ে সাংবাদিকরা দ্রুত গতিতে বসুন্দিয়া পুলিশ ক্যাম্পে পৌছালে পুলিশ তাদেরকে ভিতরে ঢুকতে বাধা প্রদান করে। এবং কোন রকম তথ্য প্রদান করতে অপরাগতা প্রকাশ করে। বিষয়টি নিয়ে বসুন্দিয়া পুলিশ ক্যাম্প আই.সি ফজর আলীর মোবাইল ফোনে ফোন করলে ব্যস্ততার কথা বলে বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করে। পরবর্তীতে বিশ্বস্ত সূত্রে জানা যায় যশোর কোতয়ালী থানা থেকে ওসি তদান্ত-এর নেতৃত্বে পুলিশের একটি টিম বসুন্দিয়া ক্যাম্পে এসে তাদেরকে কোতয়ালী মডেল থানায় নিয়ে যায়।
একটি বিস্বস্ত সূত্রে জানা গেছে আটক বিটু ও তার বন্ধু শরিফুলকে ব্যাপক মারধরের কারনে দুজনেই গুরুতর অসুস্থ হয়েছে। তাদের যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
যশোর কোতয়ালী থানার ওসি জানান বাড়িওয়ালা ও ভাড়াটিয়াদের মাঝে গন্ডগোলের কারণে দুই জনকে থানায় আনা হয়েছে। আটক কৃত দের সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন বিষয়টি তদন্ত চলছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*