Download WordPress Themes, Happy Birthday Wishes
ব্রেকিং:

তারেক রহমানের ফাঁসির দাবিতে যশোরের রাজপথে নেতাকর্মীরা

দক্ষিণ বাংলা ডেস্ক :
২১শে আগস্ট গ্রেনেড হামলার মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ফাঁসির রায়ের দাবিতে যশোরের রাজপথে অবস্থান নিয়েছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

আজ বুধবার (১০ অক্টোবর) আদালতের রায় ঘোষণার পরপরই দলটির নেতাকর্মীরা রাস্তায় নামেন।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শহরের সাধারণ মানুষের মধ্যে লিফলেট বিতরণের পূর্বনির্ধারিত কর্মসূচি ছিলো দলটির। এজন্য নেতাকর্মীরা বেলা ১১টার দিকে শহরের খাজুরা বাস স্টান্ডে অবস্থান নেন। কিন্তু ২১ আগস্ট গ্রেনেড হামলার রায় ঘোষণার পরপরই তারা আগের কর্মসূচি সংক্ষিপ্ত করে শহরে মিছিল বের করেন। এছাড়া বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছল এসে জড়ো হয় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে।সেখানে অবস্থান নিয়ে নেতাকর্মীরা তারেক রহমানের ফাঁসি দাবি করে বিভিন্ন শ্লোগান দিচ্ছেন।

যশোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর জহুরুল ইসলাম, দপ্তর সম্পাদক মাহমুদ হাসান বিপু, সদস্য কাজী আলম, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমাম হাসান লাল, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম জুয়েল, সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল, বর্তমান সভাপতি রওশন ইকবাল শাহীর নেতৃত্বে কয়েকশ’ নেতাকর্মী এখন অবস্থান কর্মসূচি পালন করছেন।

যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন চাকলাদার বলেন, ’২১ আগস্টের ভয়াবহ গ্রেনেড হামলার মাস্টারমাইন্ড তারেক রহমান। আওয়ামী লীগকে ধ্বংস করতে আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সেদিন হত্যার পরিকল্পনা করে এই তারেক রহমান। এজন্য আমরা তার ফাঁসি দাবি করছি।’

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*