Download WordPress Themes, Happy Birthday Wishes
ব্রেকিং:

বাগেরহাটে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা, আটক ৪

স্টাফ রিপোর্টার : বাগেরহাটের কচুয়ায় রতন পাইক (৩২) নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। রবিবার রাতে কচুয়া উপজেলার টেংরাখালী গ্রামে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে প্রথমে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে রাতেই তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) শেখ শফিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় কচুয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে প্রাইমারি স্কুলের নৈশপ্রহরীসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। আটকরা হলেন, একই এলাকার মধ্য টেংরাখালী প্রাইমারি স্কুলের নৈশপ্রহরী তালিম ফকির (২৮), রুবেল সেখ (২৬), মাসুম বালী (২৮) ও রানা সেখ (২৭)।

কচুয়া থানা পুলিশ জানায়, কচুয়া উপজেলার টেংরাখালী গ্রামের হেয়ায়েত পাইকের ছেলে রতন পাইক রাতে বাড়ির সামনে একটি দোকানে বসে বিশ্বকাপ ক্রিকেট খেলা দেখছিলেন। খেলা শেষ হতেই ৭/৮ জনের একটি দল ধারালো অস্ত্র নিয়ে রতনের ওপর হামলা করে। তাদের এলোপাতাড়ি কোপে রতন পাইক মাটিতে লুটিয়ে পড়লে দুর্বৃত্তরা চলে যায়। পরে রতনকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। দুর্বৃত্তরা রতনকে পেটে, পিটে, ঘাড়ে, চোয়ালে ও দুই হাতে কুপিয়েছে। এ ঘটনার পর কচুয়া থানার টহল পুলিশ হাসপাতালে গিয়ে রতনের বক্তব্য শুনে ওই রাতেই একটি প্রাইমারি স্কুলের নৈশপ্রহরীসহ ৪ জনকে আটক করেছে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) শেখ শফিকুর রহমান বলেন, ‘শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে। পুলিশ রাতেই ৪ দুর্বৃত্তকে আটক করেছে। সোমবার দুপুরে থানায় মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*