Download WordPress Themes, Happy Birthday Wishes
ব্রেকিং:

মাগুরায় পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগে মামলা

স্টাফ রিপোর্টার : মাগুরা সদরের বারাশিয়া গ্রামে ঢাকা থেকে ঈদের ছুটিতে বেড়াতে যাওয়া এক পোশাক শ্রমিককে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে ধর্ষণের শিকার ওই নারী রবিবার (৯ জুন) রাতে থানায় মামলা করেছেন। ধর্ষণের ছবি তুলে তা ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই পোশাক শ্রমিকের স্বামীর কাছে চাঁদা দাবিরও অভিযোগ করেছেন ওই নারী।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ঢাকার মিরপুর এলাকার একটি ফ্ল্যাটে সাবলেট হিসেবে ভাড়া থাকেন ধর্ষণের শিকার ওই নারী ও তার স্বামী। একই বাসায় ভাড়া থাকার সুবাদে ফ্ল্যাটের বাসিন্দাদের সঙ্গে সুসম্পর্ক গড়ে ওঠায় ঈদের ছুটিতে প্রতিবেশী ওই পরিবারটির সঙ্গে মাগুরায় বেড়াতে যান ওই নারী।

শনিবার রাতে ওই নারী স্বামীর সঙ্গে মোবাইলে কথা বলতে বাইরে গেলে লিটু মোল্লা (২৭), রেজওয়ান মোল্লা (২১), শামীম বিশ্বাস (২১) নামের তিনজন তাকে জোর করে পাট ক্ষেতে নিয়ে যায় এবং লিটু মোল্লা তাকে ধর্ষণ করে। এ সময় লিটু তার নগ্ন ছবির ভিডিও মোবাইলে ধারণ করে। পরে তার স্বামীকে হুমকি দিয়ে বলা হয়, চাঁদা না দিলে ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া হবে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, ‘অভিযুক্তদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন এবং পর্ণগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আমরা তাদের গ্রেফতারের চেষ্টা করছি।’

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*