Download WordPress Themes, Happy Birthday Wishes
ব্রেকিং:

অভয়নগরে ৫০ জন ছাত্রী পেল একটি করে বাইসাইকেল

স্টাফ রিপোর্টার:
অভয়নগরে লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রজেক্ট-৩ (এলজিএসপি-৩) প্রকল্পের আওতায় মেধাবী ও দরিদ্র ছাত্রীদের মাঝে একটি করে নতুন বাইসাইকেল বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে অভয়নগর উপজেলা পরিষদ চত্বরে এসব বাইসাইকেল বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহীনুজ্জামানের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের যুগ্ম আহবায়ক শাহ্ ফরিদ জাহাঙ্গীর। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শহিদুল ইসলাম, প্রকৌশলী কামরুল ইসলাম সরদার, ইউপি চেয়ারম্যান মফিজ উদ্দিন, ইউপি সদস্য শেখ হাফিজুর রহমান, নওয়াপাড়া পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাব্বির আহম্মেদ শান্ত প্রমুখ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহীনুজ্জামান জানান, এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় উপজেলার সিদ্ধিপাশা ইউনিয়নের ৫টি, শুভরাড়া ইউনিয়নের ৩টি ও প্রেমবাগ ইউনিয়নের ১টি মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণির মোট ৫০ জন মেধাবী ও দরিদ্র ছাত্রীকে একটি করে বাইসাইকেল তিবরণ করা হয়েছে। যে সাইকেল তার লেখাপড়ার কাজে সহযোগিতা করবে। এছাড়া বাইকেলটি হস্তান্তরযোগ্য নয় বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*