Download WordPress Themes, Happy Birthday Wishes
ব্রেকিং:

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশের ডিজিটাল রুপ অংকিত করেছেন -শেখ আফিল উদ্দিন

মাসুদুর রহমান শেখ, বেনাপোল:
৮৫ যশোর-১ (শার্শা)’র সাংসদ আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেন, দেশ স্বাধীনের দীর্ঘকাল বহু ঘাত প্রতিঘাতের মধ্য দিয়ে এদেশের মহান স্থপতি বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনা বাংলাদেশের ডিজিটাল রুপ অংকিত করেছেন। দেশকে এগিয়ে নিয়ে চলেছেন উন্নয়নের মহাসড়কে। কিন্তু ৭১’র পরাজিত শত্রুরা তা মেনে নিতে পারছেন না। তাই তারা বিভিন্নভাবে ষঢ়যন্ত্র চালিয়ে এদেশকে আবারো তলা বিহীন ঝুঢ়ির রাষ্ট্রে পরিণত করার জন্য নানাভাবে অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু প্রধান মন্ত্রীর সততার কারণে ষঢ়যন্ত্রকারিরা যতবারই এদেশে চক্রান্ত চালানোর চেষ্টা করেছে ততবারই প্রতিহত হয়েছে। সোমবার বিকেলে বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশন ভবনে আয়োজিত এক ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসেবে একথা বলেন তিনি।

বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব মফিজুর রহমান সজনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে শেখ আফিল উদ্দিন এমপি আরো বলেন বেনাপোল বন্দরের সুদিন ফিরে আসবে। বর্তমান সরকার বেনাপোল বন্দরকে এগিয়ে নিতে বন্দরসহ কাস্টমস হাউসে একদল দক্ষ কর্মকর্তা নিয়োগ দিয়েছেন। যার সুফল হিসেবে সরকারের উন্নয়নের সাথে বেনাপোল কাস্টমস হাউস অগ্রণী ভূমিকা পালন করে চলেছেন। এখন কেবল অপেক্ষার পালা বেনাপোল বন্দরের আধুনিকায়ন।

এ সময় তিনি আরো বলেন, বেনাপোল বন্দরে সন্ত্রাস থাকবে না, মাদক থাকবে না, থাকবে কেবল ব্যবসা আর মানুষের মুখে সুখের হাসি। সরকারের দিক নির্দেশনা মোতাবেক বর্তমান পুলিশ প্রশাসনও এ লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। তাই এদেশকে উন্নয়নের মহাসড়কে ধরে রাখতে হলে ব্যবসায়ীদের অবশ্যই সততার সহিত ব্যবসা পরিচালনা করতে হবে। তাহলে একদিন আপনার ভাগ্যের উন্নয়নের পাশাপাশি এদেশের প্রত্যেকটি মানুষের উন্নয়ন অবশ্যই ঘটবে।

এ সময় উপস্থিত ছিলেন, বেনাপোল কাস্টমস হাউসের কমিশনার বেলাল হোসাইন, সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সাবেক সভাপতি আলহাজ্ব শামছুর রহমান, বর্তমান সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব নুরুজ্জামান, সহ সভাপতি খায়রুজ্জামান মধু, সাধারণ সম্পাদক ইমদাদুল হক লতা, কাস্টমস বিষয়ক সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন, বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্য(ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম প্রমুখ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*