Download WordPress Themes, Happy Birthday Wishes
ব্রেকিং:

নড়াইলে কৃষককে কুপিয়ে হত্যা : ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন

উজ্জ্বল রায়, নড়াইল থেকে:
নড়াইলের পার বিষ্ঞুপুর গ্রামে বনি মোল্যা (৩২) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ গ্রুপের লোকজন। নড়াইলের কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত বনি ওই গ্রামের হাসিম মোল্যার ছেলে।
পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা গেছে, শনিবার (১১ মে) সকাল ৮টার দিকে বনি মোল্যা বিলে অবস্থিত ঘেরে কাজ করছিলেন। এ সময় প্রতিপক্ষ গ্রুপের লোকজন তার উপর হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ফেলে রেখে চলে যায়। স্থানীয় লোকজন আহত বনিকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষনা করেন। নিহতের লাশের ময়না তদন্ত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে সম্পন্ন হয়েছে। স্থানীয়রা জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পার বিষ্ঞুপুর গ্রামে সালাম সেখ ও মিহির মোল্যা গ্রুপের লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব-সংঘাত চলে আসছিল। মিহির মোল্যা গ্রুপের সমর্থক ছিলেন বনি মোল্যা। পূর্বশত্রুতার জের ধরে বনিকে হত্যা করা হয়েছে বলে এলাকার লোকজন জানান।
নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার) জানান, পূর্ব শত্রুতা ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন বনিকে কুপিয়ে হত্যা করেছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে । এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছিল বর্তমানে নড়াইলের আইনশৃঙ্খলা বাহিনীর অবস্থা খুবই সন্তোষজনক। সকলে মিলে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করলে জনগণের সেবার মান আরও উন্নত হবে। যেহেতু মানুষের বিপদের সময়ের প্রধান আশ্রয়স্থল হলো পুলিশ সেহেতু পুলিশকে তার কাজের প্রতি আরও আন্তরিক হতে হবে। এছাড়াও ইয়াবা, জঙ্গি ও সন্ত্রাস নির্মূলে জিরো টলারেন্সের ভিত্তিতে কাজ করে যেতে হবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*