Download WordPress Themes, Happy Birthday Wishes
ব্রেকিং:

নওয়াপাড়ায় ট্রেন দুর্ঘটনায় আহতের সংখ্যা বেড়ে ১২

স্টাফ রিপোর্টার:
অভয়নগরের শিল্প বানিজ্য ও বন্দর নগরী নওয়াপাড়ায় ট্রেন দুর্ঘটনায় আহতের সংখ্যা বেড়ে জন হয়েছে। আজ রবিবার সন্ধা ৬টার কিছু সময় পরে নওয়াপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এই দুর্ঘটনাটি ঘটে। ট্রেনের সাথে ট্রাকের মধ্যে সংঘর্ষের এই হতাহতদের ঘটনাটি ঘটেছে। আহতরা সকলেই ট্রেনের যাত্রী ছিল।
প্রতক্ষদর্শি সূত্রে জানা গেছে, সন্ধা ৬টার কিছুসময় পরে রাজশাহী থেকে খুলনা গামী মহানন্দা ট্রেনের সাথে খুলনা মেট্রো ট ১১-০৬৮১ নাম্বারের একটি ট্রাকের ধাক্কা লাগে। ট্রেনে প্রচন্ড ভিড় থাকার কারনে যাত্রীরা ট্রেনের ইনজিনের বাইরের অংশেও বসে ছিল। নওয়াপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের সামনে একটি ঘাট থেকে ট্রাকটি উঠছিল। এমন সময় ট্রেন চলে আসায় ট্রেনের সাথে ট্রাকের ধাক্কালাগে। ইনজিনের বাইরে বসেথাকা যাত্রীদের স্বজরে আঘাত লাগলে এই হতাহতের ঘটনা ঘটে।
অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার স্বাগত দাস জানান, আহত ১২ জনের মধ্যে ৬ জনের অবস্থা আশঙ্কাজনক। গুরুতর আহতরা হলেন চাঁপাইনবাবগঞ্জ এর খিতির, তরিকুল (৩৫), ফিটু (৩২), ভোলার হাটের মইনুল হক, রাজশাহীর এনামুল (২৯), আলম (৩২) কে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*